Privacy Policy

Tuesday, March 27, 2018

Chittagong-Cox's Bazar Route 1500 Taka

Chittagong-Cox's bazar route-1500 takaচট্টগ্রাম-কক্সবাজার রুটে- ১৫০০ টাকা!

বাংলাদেশের পর্যটন শিল্প আজ ক্রমবিদকাশমান। পর্যটনের সাথে কানেকটিভিটি ওতোপ্রতোভাবে জড়িত দেশের অন্যতম পর্যটন গন্তব্য কক্সবাজার এর সাথে চট্টগ্রামের আকাশপথে যোগাযোগ বৃদ্ধির লক্ষ্যে বিমান আজ থেকে চালু হওয়া সামার শিডিউলে চট্টগ্রাম-কক্সবাজার রুটে সাপ্তাহিক ০৩ টি ফ্লাইট চালুর ঘোষনা করছে। এরুটে ভাড়া ট্যাক্স ও সারচার্জসহ ১৫০০/- টাকা নির্ধারণ করা হয়েছে। প্রতি সপ্তাহে শনি,সোম ও বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে ফ্লাইট সকাল ০৮:১৫ মিনিটে ছেড়ে যাবে এবং ০৮:৪০ মিনিটে কক্সবাজার পৌছবে।

বর্তমান বিমান বহরে সংযুক্ত ১২ টি উড়োজাহাজের মধ্যে ০৬ টি বোয়িং নিজস্ব অর্থায়নে কেনা উড়োজাহাজ। এবছর বহরে আরও যুক্ত হবে ০২টি বোয়িং ৭৮৭ ড্রিমলাইনার । এছাড়া হজ্জের সময় স্বাভাবিক শিডিউল অনুযায়ী ফ্লাইট পরিচালনার স্বার্থে আরও ০৪টি সুপরিসর উড়োজাহাজ স্বল্প মেয়াদী লীজে আনার সিদ্ধান্ত রয়েছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যাত্রীসেবার পাশাপাশি যাত্রীর নিরাপত্তার বিষয়টি সবোর্চ্চ গুরুত্ব অরোপ করে আসছে। আপনারা জেনে খুশি হবেন এবছর বিমান ৬ষ্ঠ বারের মতন ধারাবাহিকভাবে আয়াটা অপারেশন্স সেফটি অডিট ওঙঝঅ অর্জন করতে সক্ষম হয়েছে। যা উন্নত নিরাপত্তার মান নির্দেশ করে। বাংলাদেশে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সই’ আয়োস (ওঙঝঅ) সনদপ্রাপ্ত একমাত্র এয়ারলাইন্স।

দেশের ‘এল ডি সি’ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে দেশের এভিয়েশন শিল্প বিকাশে বিমান যে নিরলস প্রচেষ্টা অব্যহত রেখেছে তাতে আপনাদের সহযোগিতা ও সমর্থন সব সময়ই কাম্য। আমরা আশা করি বিমান বাংলাদেশ এয়ালাইন্স জাতীয় পতাকাকে বুকে ধারণ করে তার ডানা দিগন্ত থেকে দিগন্তে বিস্তৃত করবে।

(এ এম মোসাদ্দিক আহমেদ)
ব্যবস্থাপনা পরিচালক ও সিইও
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
call:
02-8901600

No comments:

Post a Comment

Ramadan Cash Back Offer At Burger King Bangladesh

In The Month Of Giving Back, Get Yourself A Special Treat Of 2 Bbq Beef Burgers And 2 Chick’n Crisp Burgers At Only Bdt 596 After Cashba...